মদনে বিদ্যুৎ খুঁটি বহনকারী হ্যান্ডট্রলীর চাপায় প্রাণ গেলো কলেজ ছাত্রীর, বিচারে দাবিতে বিক্ষোভ

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে পল্লী বিদ্যুৎ এর বেপরোয়া হ্যান্ডট্রলী চাপায় লাকি আক্তার (১৮) নামের কলেজ ছাত্রী নিহত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারী-২০২৪) সকালে মদন-খালিয়াজুরী সড়কে গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত লাকি আক্তার উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। সে মদন সরকারী হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, দ্বাদশ শ্রেনির চলমান নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হয় লাকি আক্তার। কলেজে আসার সময় সুজন বাজারে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল। সেই সময় পল্লী বিদ্যুৎ এর পিলার পরিবহনকারী একটি হ্যান্ডট্রলী ওই কলেজ শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

বিষয়টি জানাজানি হলে, কলেজ কর্তৃপক্ষ নির্বাচনী পরীক্ষা স্থগিত করে। এদিকে বিচারের দাবিতে কলেজ ছাত্র-ছাত্রীরা বিক্ষোভে নামলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া, আ.লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম এবং ওসি উজ্জ্বল কান্তি সরকার বিক্ষোভ নিয়ন্ত্রণে আনে।

হ্যান্ডট্রলী ড্রাইভার আনোয়ারুল হক (২২) নেত্রকোণা সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের তিয়শ্রী ভোটেরবাড়ি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। বর্তমানে সে মদন থানা হেফাজতে রয়েছে।

মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান জানান, নেত্রকোণা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে একটি গাড়ি দূর্ঘটনার শিকার হয়েছে। শুনেছি একজন কলেছ ছাত্রী মারা গেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হচ্ছে।

অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণায় পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর